Home বিনোদন ডেস্ক জমজ সন্তানের বাবা হতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো

জমজ সন্তানের বাবা হতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো

৩২ বছর বয়সী রিয়াল মাদ্রিদের তারকা ক্রিস্টিয়ানো রোনালদো এখন অনেকটা অধির আগ্রহেই অপেক্ষায় রয়েছেন,অন্যকিছুর জন্য নয় বরং জমজ সন্তানের জন্য। সারোগেসি পদ্ধতিতে আমেরিকান এক নারীর মাধ্যমেই আবারও জমজ সন্তানের বাবা হতে যাচ্ছেন এই তারকা। এছাড়াও এই তারকার সঙ্গে অনেকের রাত কাটানোর খবর পাওয়া যায়।

পর্তুগিজ এ স্ট্রাইকার এর সাথে এখন পর্যন্ত কারোর সম্পর্ক স্থায়ী হতে দেখা যায়নি। এতকিছুর পরেও রোনালদো এক সন্তানের পিতা আর সেই ৭ বছর বয়সী ছেলে দেখতেও অনেকটা তার মতো। আর সেই প্রথম ছেলের গর্ভধারিনী কে ছিল আজও তা জানা যায়নি। রোনালদোর ছেলেটি এখন বড় হচ্ছে তার দাদীর কাছে। তবে এই তারকা যে আবারো বাবা হতে যাচ্ছেন সেই বিষয়টি এখনো পুরোপুরি গোপনই।
এবারের সন্তানের গর্ভধারিনী সম্পর্কে অনেক কিছুই জানা গেছে,এবারের গর্ভধারিনী আমেরিকান এবং তার গর্ভে বেড়ে উঠছে রোনালদোর জোড়া সন্তান। একটি সূত্র জানায়, নতুন অতিথিদের বরণ করে নিতে রোনালদো ও তার পরিবার অধীর হয়ে আছেন। তবে এ বিষয়ে কথা বলতে তারা মুখে তালা দিয়ে আছেন। পরিবারের ঘনিষ্ঠ ওই সূত্র জানায়, শিগগিরই ওই জোড়া সন্তান ভূমিষ্ঠ হতে যাচ্ছে।
এছাড়াও মাদ্রিদের এই তারকা এর আগে মাতৃহীন অবস্থায় সন্তান লালন নিয়ে এক টেলিভিশন অনুষ্ঠানে বলেন,”আমার জন্য এটা সমস্যা নয়। আমি বলতে চাই, এ বিশ্বে অনেক শিশুরই মা নেই”।