Home বিনোদন ডেস্ক রণবীর কাপুরের নতুন চমক প্রকাশ পেলো

রণবীর কাপুরের নতুন চমক প্রকাশ পেলো

বলিউডে একের পর এক বায়োপিক করেই যাচ্ছেন পরিচালকরা, ভারতের সব বিখ্যাত ব্যাক্তিদের নিয়ে বিভিন্ন সিনেমা তৈরির পর এবার তৈরি হচ্ছে বলিউড কাঁপানো সুপারহিট নায়ক সঞ্জয় দত্তের বায়োপিক। আর তার খবর দর্শকমহলে অজানা নয় বরং সিনেমাটি নিয়ে বেশ কিছুদিন ধরেই অনেক আলোচনা হচ্ছে। আবার সুপারহিট নায়কের বায়োপিকে মূল চরিত্রে এবং সঞ্জয় দত্তের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপূর-কে।

এরই মধ্যে মুম্বইয়ের এক স্টুডিওর বাইরে দিন কয়েক আগে সিনেমাটির নায়ক রণবীর-কে দেখা যায় তার নতুন লুকে এবং তিনি নিজের এই লুকটি ইচ্ছাকৃত ভাবেই রিভিল করেছিলেন। জানা যায় সেই লুকটি ছিল সঞ্জয় দত্তের’সাজন’ ছবি সময়কালীন লুক। প্রায় দুই মাস পর প্রকাশ্যে সঞ্জয়ের লুকে স্টুডিওর বারান্দায় এলেন রণবীর।

এছাড়াও রণবীরের নতুন লুক এবং মেকওভারে সকলেই চমকে গিয়েছেন,চমকে যাবারই কথা কেননা হুবহু এখনকার সঞ্জয় দত্তের মতোই লাগছে রণবীরকে। রনবীরের ছবিটিতে দেখা যায় হুবহু সঞ্জয় দত্তের মতো করে কপালে তিলক। আর তার উপরে গোঁফটাকেও রণবীর পাকিয়েছেন সঞ্জয়ের মতো করেই। সঞ্জয় দত্তের মতো রণবীরের সেই ছবিটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হিসেবে রয়েছে।

এছাড়াও সিনেমাটির ব্যাপারে লোকমত মহারাষ্ট্রিয়ান পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে রণবীর বললেন, ছবির অর্ধেক কাজ শেষ। আমি খুব খুশি যে আমি সঞ্জয় দত্ত বায়োপিকে অভিনয় করার সুযোগ পেয়েছি। তা-ও আবার মুখ্য ভূমিকায়। পুরো ক্রেডিটটাই রাজ কুমার হিরানির। সঙ্গে সঞ্জয় স্যার আর বিধু বিনোদ চোপড়া স্যারকে অনেক ধন্যবাদ।