Home বিনোদন ডেস্ক দর্শক মাতাতে পারেনি আব্বাস-মাস্তান জুটির ‘মেশিন’

দর্শক মাতাতে পারেনি আব্বাস-মাস্তান জুটির ‘মেশিন’

ভারতের বলিউডে আশির দশক থেকে প্রায় ২৭ বছর ধরে একের পর এক ১৭টি দারুন সব সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন বলিউড খ্যাত পরিচালক জুটি আব্বাস-মাস্তান। আর এবার তার ঠিক উল্টো ঘটে গেলো বলিউড ইতিহাসে,মনেহয় এমনটা আগে কখনোই হয়নি বলিউডের ইতিহাসে। এবারের সিনেমাটিতে আব্বাস পুত্র মুস্তাফার অভিষেক ছিলো আর তাতেই ধরা খেয়ে গেলেন আব্বাস পুত্র।

জানা যায়,আব্বাস-মাস্তান জুটির প্রযোজনায় ও আব্বাস পুত্র মুস্তাফার নির্দেশনায় সম্প্রতি ‘মেশিন’ ছবিটি মুক্তির পর পুরো শোতে ছিলেন একজনমাত্র দর্শক আর এই অবাক করার মতো বিষয়টি আসলেই সত্যি। মুক্তির পর সিনেমাটি একদমই দর্শকদের মন মাতাতে পারেনি।এ নিয়ে হলগুলোতে নাকি অনেকটা মাছি তাড়ানোর মতো অবস্থা। এছাড়াও জুহু পিভিআর-এর মতো সিনেমা হল শো বন্ধ করে দিতে বাধ্য হয়েছে। এছাড়াও হলে নাকি মাত্র ১ জন দর্শক এই সিনেমা দেখতে এসেছিলেন আর তাই বিকালের শো পুরো বন্ধ রাখা হয় বলে জানায় হল কর্তৃপক্ষ। মুক্তির আগেই মুখ থুবড়ে পড়ে সিনেমাটির।

আব্বাস-মাস্তান জুটির ভক্তরাও নাকি কখনো ভাবতে পারেনি যে সাফল্যময়ী এই জুটি যে এমন একটা ছবি তৈরি করবেন। এটিই নাকি এই জুটির সবচেয়ে ব্যর্থ এবং বাজে সিনেমা হয়ে দাড়িয়েছে । তাছাড়া সবারই জানা যে আব্বাস-মাস্তান বরাবরই সাসপেন্স-থ্রিলার ছবির জন্য দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। ধরা হয় এবারের ‘মেশিন’ ছবিটাকেও অনেকটা তাদের সেই ধাঁচের মধ্যে ফেলেই দর্শকদের মন কাড়তে চেয়েছিলেন। ‘মেশিন’ছবিটি তৈরি করতে খরচ হয় ২৫ কোটি টাকা।