Home বিনোদন ডেস্ক ‘হাসিনা: দ্য কুইন অব মুম্বাই’-এর নতুন পোস্টারে হাজির ভাই দাউদ ইব্রাহিম

‘হাসিনা: দ্য কুইন অব মুম্বাই’-এর নতুন পোস্টারে হাজির ভাই দাউদ ইব্রাহিম

‘হাসিনা: দ্য কুইন অব মুম্বাই’-এর প্রথম পোস্টার-এ হাসিনা পার্কার (শ্রদ্ধা কাপুর)-কে একাই দেখা গিয়েছিলো এবার শ্রদ্ধা কাপুর নিজের ইনস্টাগ্রামে ছবির দ্বিতীয় পোস্টার শেয়ার করেন। আর তাতে হাসিনা পার্কার-এর ভাইয়ের চরিত্রে অর্থাৎ মাফিয়া ডন দাউদ ইব্রাহিম হিসেবে রয়েছেন সিদ্ধান্থ কাপুর। এবার দুই ভাই বোনকে একসাথে একই পোস্টারে দেখতে পারবেন দর্শকরা।

নতুন এই পোস্টারটিতে দেখা যায় চেয়ারে বসে আছেন সিদ্ধার্থ কাপুর (দাউদ ইব্রাহিম) এবং তার সামনে দাঁড়িয়ে আছেন শ্রদ্ধা কাপুর (হাসিনা পার্কার)। নতুন এই পোস্টারটিতে ভাই বোন দুজনকেই ভয়ংকর রূপে দেখা যায়।

‘হাসিনা: দ্য কুইন অব মুম্বাই’ ছবিটি মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের প্রয়াত বোন হাসিনা পার্কারের জীবনী নিয়েই তৈরি আর ছবিটিতে হাসিনার চরিত্রে অভিনয় করছেন বলিউডের এখনকার সবচেয়ে বেশি সাফল্যময়ী নায়িকা শ্রদ্ধা কাপুর। ছবির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছিলো গত মাসে। যেখানে শুধু হাসিনা চরিত্র দেখা গিয়েছিল।

ছবিটি পরিচালনা করেছেন অপূর্ব লাখিয়া তিনি এছাড়াও আগে বেশ কয়েকটি ছবি পরিচালনা করেছিলেন তার মধ্যে-‘মুম্বাই সে আয়া ম্যারা দোস্ত’,’ইক আজনাবি’,’শুটাউট এট লোখান্দওয়ালা’,’মিশন ইস্তানবুল’,এবং ‘যানজির’। ‘হাসিনা: দ্য কুইন অব মুম্বাই’ ছবিটি আগামী ১৪ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পাবে।