Home খেলার খবর এবার ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে অভিষেক হতে যাচ্ছে ‘মিরাজের’

এবার ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে অভিষেক হতে যাচ্ছে ‘মিরাজের’

এবার ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে অভিষেক হতে যাচ্ছে ‘মিরাজের’,হ্যাঁ খবরটি কোন গুজব নয় সত্যিই। অল্প সময়ের মধ্যেই অভিষেক ঘটে ১৯ বছর বয়সী মিরাজের, তাও আবার ক্রিকেটাঙ্গনে অনেকটা আলোড়নও তৈরি করেন তিনি। গত বছরের অক্টোবরে টেস্ট ম্যাচের মাধ্যমেই অভিষেক হয় মিরাজের আর খুব তারাতারি এবার সুযোগ পেয়ে গেলেন দেশের বাইরে ক্রিকেট লিগ খেলার। এবার ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)ত্রিনবাগো নাইট রাইডার্স-এর হয়ে খেলবেন এই অলরাউন্ডার।

বাংলাদেশের হয়ে মেহেদী হাসান মিরাজের এবার দেশের বাইরে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হতে যাচ্ছে। তাছাড়া ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)এর আগে কেবল সাকিব আল হাসান এবং তামিম ইকবাল-ই খেলেছেন। অলরাউন্ডার সাকিব আল হাসান এবারও খেলছেন জ্যামাইকা তালওয়াশের হয়ে কিন্তু তামিম ইকবালের খেলা এক মৌসুমে থেমে গেছে।

অবশ্য গত মাসেই ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের নিলাম অনুষ্ঠিত হয়ে গেছে কিন্তু জানা যায় ত্রিনবাগো নাইট রাইডার্স দলটি এবছর অস্ট্রেলিয়ান ক্রিকেটার ব্র্যাড হজকে পাচ্ছে না আর তার পরিবর্তেই বাংলাদেশের অফ স্পিনার অলরাউন্ডারকে ডেকেছে তারা।

ইংল্যান্ডের বিপক্ষে সেই স্বপ্নের টেস্ট সিরিজে আবির্ভাব ঘটেছিল তার আর তাতেই মাত্র দুই ম্যাচে ১৯ উইকেট নিয়ে সিরিজসেরা হয়ে উঠেন তিনি। ইতিমধ্যেই খেলে ফেলেছেন ৭টি টেস্ট। শ্রীলঙ্কা সফরে ওয়ানডে এবং টি-টোয়েন্টিতেও অভিষেক হয়েছে তার।