Home বিনোদন ডেস্ক হাসপাতাল থেকে বাসায় ফিরলেন ‘বুবলী’

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন ‘বুবলী’

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় একজন নায়িকা শবনম বুবলী,গত কিছুদিন আগে শাকিব অপুর সাথে সাথে বুবলীও অনেক আলোচনায় চলে আসেন। জানা যায় গত কিছুদিন ধরেই নাকি ভাইরাস জ্বরে ভুগছিলেন আর সেই জ্বর নিয়েই তিনি পহেলা বৈশাখে ‘রংবাজ’ ছবির মহরতে অংশ নিয়েছিলেন। আর সেখানেই শারীরিক অবস্থার অবনতি ঘটে আর তখনই তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়।

এরপর সেখানে বুবলীর পরিবার থেকে তার বড় বোন সংগীতশিল্পী নাজনীন মিমি উপস্থিত হোন,এরপর স্বাস্থ্য পরীক্ষায় জানা যায় তার জ্বর ও রক্তচাপ কমে যাওয়ার ফলে শরীর দুর্বল হয়ে পড়ে। বুবলী এখন আগের চেয়ে অনেকটা সুস্থতা অনুভব করায় তাকে আজ শনিবার সকাল ১১টা ৩০ মিনিটে বাসায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানানো হয়।
এ বিষয়ে ‘রংবাজ’ ছবির পরিচালক শামীম আহমেদ রনী বলেন বুবলীকে নাকি গতকাল জরুরী বিভাগে রাখা হয়েছিল।এখন তিনি আগের চেয়ে অনেক ভালো আছেন,এখন তিনি আগের চেয়ে অনেক ভালো আছেন। তাই হাসপাতালে ছাড়পত্র নিয়ে কিছুক্ষণ আগে তিনি বাসায় চলে গেছেন। দুইদিন বিশ্রামের পর ১৮ই এপ্রিল পাবনায় আমরা ‘রংবাজ’ ছবির শুটিং শুরু করব। পরিচালিত নতুন ‘রংবাজ’ ছবিটি আর এ ছবিটিতে তার বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান।

শাকিব খান ও বুবলী জুটির চতুর্থ ছবি হতে যাচ্ছে ‘রংবাজ’। এ ছবিটি প্রযোজনা করছে রূপরঙ চলচ্চিত্র ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। এর আগে দুজনের ‘বসগিরি’ ও ‘শ্যুটার’ নামে দুটি ছবি মুক্তি পায়। আরো শাহাদৎ হোসেন লিটন পরিচালিত গত মাসে শাকিব খান ও বুবলীর ‘অহংকার’ নামে নতুন একটি ছবির কাজ শেষ হয় এবং ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে বলে জানা যায়।