Home খেলার খবর শ্রীলংকা সিরিজে সব ম্যাচেই থাকছেন মোস্তাফিজুর রহমান

শ্রীলংকা সিরিজে সব ম্যাচেই থাকছেন মোস্তাফিজুর রহমান

দুইটি দেশের দলের সাথে খেলা গত ম্যাচগুলোতে মাঠের বাইরে ছিলেন বর্তমান বিশ্বসেরা পেসার মোস্তাফিজুর রহমান। একমাত্র টেস্টে ভারতের বিপক্ষেও ছিলেন দলের বাইরে নিউজিল্যান্ড সিরিজে সবগুলো ম্যাচ খেলতে পারেননি দেশসেরা পেসার মোস্তাফিজুর রহমান।

শ্রীলংকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী মার্চে টাইগাররা শ্রীলংকায় যাবে। মোস্তাফিজুর রহমানও এখন সম্পূর্ণ প্রস্তুত রয়েছেন এই সিরিজেই বল হাতে মাঠে নামতে। নির্বাচকরা সিদ্ধান্ত নেবেন তাকে খেলানো হবে কিনা। জানা যাচ্ছে,এমনটাই বলেছেন মোস্তাফিজও ।

তাছাড়া, বাংলাদেশ দল ভারতে টেস্ট খেললেও মোস্তাফিজ অংশ নেন বাংলাদেশ ক্রিকেট লিগ-বিসিএলে। সেখানে চার দিনের ম্যাচে অংশ নিয়ে ৪৮ ওভার বল করে ৪ উইকেট তুলে নেন।
এছাড়াও মোস্তাফিজ আরো বলেন, আমি ফিটনেস ফিরে পেয়েছি। একইসঙ্গে দীর্ঘ পরিসরে বল করার আত্মবিশ্বাসও ফিরে এসেছে। আগামী ২৪ ফেব্রুয়ারি জাতীয় দলের ক্যাম্পে যোগ দেয়ার ব্যাপারে আশাবাদী মোস্তাফিজ। এ বাম-হাতি পেসার বলেন, বল করার সময় কিছুটা অস্বস্তিবোধ করেছি। তবে ধীরে ধীরে সেটা কাটিয়ে উঠছি। বিসিএলে বল করে আমি পূর্ণ আশ্বাস ফিরে পেয়েছি।

মোস্তাফিজ বলেন, শ্রীলংকা সিরিজে খেলতে আমি পুরোপুরিভাবে প্রস্তুত। বাকিটা নির্বাচক এবং টিম ম্যানেজম্যান্টের ওপর নির্ভর করবে। তারা আমার জন্য যেটা ভালো মনে করবে সেই সিদ্ধান্তই নেবেন।
এদিকে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, বিসিএলে সে যেভাবে বল করেছে আমি তাতে মুগ্ধ। আমি মনে করি চতুর্থ রাউন্ডে তার খেলার কোনো প্রয়োজন নেই। শ্রীলংকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সে প্রস্তুত।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, আমি নিশ্চিত যে শ্রীলংকা সিরিজে টেস্ট, ওয়ানডে এবং টি২০-তে খেলতে প্রস্তুত মোস্তাফিজ। তবে আমাদের এটাও মনে রাখতে হবে যে সে মাত্রই ইনজুরি থেকে ফিরেছে। তিনি বলেন, যদি আমরা ভালোভাবে তার যত্ন নেই তাহলে তার ক্যারিয়ার দীর্ঘ হবে।